পিকআপের ধাক্কায় পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শরীয়তপুর 

০৪ জুলাই ২০২২, ১০:৩৪ পিএম


পিকআপের ধাক্কায় পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত

ফাইল ছবি 

এবার গরুবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় পদ্মা সেতুর টোল প্লাজার ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে। এর আগে গত ২৮ জুন শরীয়তপুর পরিবহন নামে একটি বাসের ধাক্কায় তিন নম্বর ব্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়।

সোমবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় এ ঘটনা ঘটে বলে জানান জাজিরা টোল প্লাজার ম্যানেজার কামাল হোসেন।

টোল প্লাজা সূত্রে জানা যায়, কোরবানির পশু নিয়ে ফরিদপুর থেকে আসা পিকআপ ভ্যানটি পদ্মা সেতুর ২ নম্বর টোল বুথ দিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় পিকআপ চালক টাকা না দিয়েই দ্রুত সেতুতে উঠতে যান। টোল বুথের ব্যারিয়ার উঠানো না থাকায় সেটার সঙ্গে ধাক্কা লাগে। এতে ব্যারিয়ারটি বাঁকা হয়ে যায়। এ সময় টোল প্লাজার কর্মকর্তারা পিকআপটি কিছুক্ষণ আটকে রাখেন। পরে পিকআপটি ছেড়ে দেওয়া হয়।

পিকআপ চালক শাহ আলম বলেন, আমি ফরিদপুর থেকে গরু নিয়ে ঢাকা যাচ্ছিলাম। পদ্মা সাতুর টোল প্লাজায় আসার আগেই আমি ব্রেক করার চেষ্টা করি। কিন্তু ব্রেকের পাইপ ফেটে যায়। তাই নিয়ন্ত্রণ রাখতে পারিনি। পরে অনেক চেষ্টায় পিকআপটি নিয়ন্ত্রণে আনি।

পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী আবুল হোসেন বলেন, টোল প্লাজায় টোল না দিয়েই একটি পিকআপ দ্রুত যাওয়ার চেষ্টা করে। এ সময় পদ্মা সেতুর ব্যারিয়ারে কিছুটা সমস্যা হয়। তবে এতে টোল আদায়ের কোনো সমস্যা হয়নি।

সৈয়দ মেহেদী হাসান/আরএআর

Link copied