পদ্মা সেতুর জাজিরা প্রান্তে সন্তানের জন্ম দিলেন প্রসূতি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

শরীয়তপুর

০৫ জুলাই ২০২২, ০১:৫০ এএম


পদ্মা সেতুর জাজিরা প্রান্তে সন্তানের জন্ম দিলেন প্রসূতি

অডিও শুনুন

পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা এলাকায় এক ছেলে সন্তানের জন্ম দিয়েছেন মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের হাসি আক্তার (২১)। বর্তমানে মা ও শিশু দুইজনই সুস্থ আছেন।

সোমবার (৪ জুলাই) দুপুর ১টার দিকে ওই নবজাতকের জন্ম হয় বলে জানিয়েছেন পদ্মা দক্ষিণ থানার তদন্ত ওসি মো. সুজন হক।

পদ্মা দক্ষিণ থানা ও পরিবার সূত্র জানায়, হাসি ও তার স্বামী বিজিবিতে চাকরি করেন। গত মাসে হাসি মাতৃকালীন ছুটিতে মাদারীপুরের গ্রামের বাড়িতে আসেন। কয়েকদিন ধরে অসুস্থ বোধ করলে পরিবার তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে চিকিৎসক হাসিকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

আজ দুপুরে ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা সেতু দক্ষিণ থানার সামনের সড়কে নবজাতকের জন্ম দেন ওই প্রসূতি। পরে মা ও শিশুকে পদ্মা দক্ষিণ থানা পুলিশ বাড়ি পৌঁছে দেয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে হাসির পরিবারের সদস্য হাসিনা বেগম বলেন, শরীর খারাপ দেখে প্রথমে হাসিকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করি। পরে চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন। আমরা ঢাকার উদ্দেশে রওয়ানা দিলে পদ্মা সেতুর টোল প্লাজার সামনের সড়কের পাশে হাসি ফুটফুটে এক ছেলে সন্তানের জন্ম দেন। বর্তমানে মা-ছেলে দুইজনই ভালো আছেন।

পদ্মা দক্ষিণ থানার তদন্ত ওসি মো. সুজন হক বলেন, নবজাতক ও তার মা ভালো আছেন। বিষয়টি জানতে পেরে পুলিশের গাড়িতে করে আমরা তাদের বাড়িতে পৌঁছে দেই।

সৈয়দ মেহেদী হাসান/এমএইচএস

Link copied