সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ : মারা গেলেন ট্রাকচালকও

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ

১৬ জুলাই ২০২২, ০৪:৫৪ পিএম


সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ : মারা গেলেন ট্রাকচালকও

সিরাজগঞ্জের তাড়াশের ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হওয়ার পর আরেকজনের মৃত্যু হয়েছে। তিনি দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ছিলেন। 

এর আগে দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর তাকে ঘটনাস্থল সংলগ্ন ওহী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

ওহী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক রফিকুল ইসলাম বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। 

নিহত ট্রাকচালকের বাড়ি নাটোর সদরে জানা গেলেও তার বাকি নাম-পরিচয় জানা যায়নি। 

ওহী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক রফিকুল ইসলাম ও জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহফুজুল আলম ঢাকা পোস্টকে বলেন, তাকে গুরুতর আহত অবস্থায় ওহী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তার অবস্থা আরও খারাপ হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য নাটোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কিছুদূর যাওয়ার পরেই অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়। পরবর্তীতে অ্যাম্বুলেন্স চালক নিহতের মরদেহ নিয়ে ওহী জেনারেল হাসপাতালে ফেরত আসেন। 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান ঢাকা পোস্টকে বলেন, পরে আর কেউ মারা গেছেন কিনা বিষয়টি আমি এখনো জানি না। তবে এখনই খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নিচ্ছি। 

তিনি বলেন, আরপি পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। ভুল লেনে গিয়ে একটি দাঁড়ানো ট্রাককে ধাক্কা দেয় বাসটি। এ সময় সেই বাসটি দাঁড়ানো ট্রাকসহ গিয়ে আরেকটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হন আরও ১০ জন।

শুভ কুমার ঘোষ/আরএআর

Link copied