ব্রাহ্মণবাড়িয়ায় সালিসে সংঘর্ষে আহত আরও এক যুবকের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া 

১৮ জুলাই ২০২২, ০৪:২৯ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় সালিসে সংঘর্ষে আহত আরও এক যুবকের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সালিস বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে আহত আরাফাত (২০) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জুলাই) ভোররাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। আরাফাত উপজেলার বড়াইল ইউনিয়নের মেরাতুলী গ্রামের সফর আলীর ছেলে।

এর আগে গতকাল রোববার (১৭ জুলাই) একই ঘটনায় বল্লমের আঘাতে আহত শাহ আলম (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়। তিনি মেরাতুলী গ্রামের মৃত মালেক সরদারের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (১৫ জুলাই) মেরাতুলী গ্রামের জাহের মিয়ার ছেলে বাহার মিয়া ও সফর মিয়ার ছেলে আরাফাতের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি মীমাংসার জন্য শনিবার রাতে সালিস বৈঠক হয়। ওই বৈঠকে জিয়া নামে একজন না আসার কারণ জানতে চাইলে শাহ আলমের ওপর হামলা করে বৈঠকে উপস্থিত সফর মিয়া ও সাঈদুলসহ কয়েকজন। এর একপর্যায়ে দুইপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় গুরুতর আহত শাহ আলমকে ঢাকায় নেওয়ার পথে রোববার ভোরে তার মৃত্যু হয়। আহত আরাফাতকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানান, দুইজন নিহতের ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

আরএআর

Link copied