মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল সংস্কৃতিকর্মীর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

১৯ জুলাই ২০২২, ০৮:৫৩ এএম


মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল সংস্কৃতিকর্মীর

নীলফামারীর ডোমারে মোটরসাইকেল থেকে পড়ে লায়লা শারমিন মিষ্টি নামে এক সংস্কৃতিকর্মী নিহত হয়েছেন। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

লায়লা শারমিন মিষ্টি ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি মিজানুর রহমান সোহাগের স্ত্রী ও পরিষদটির সক্রিয় সদস্য ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মিষ্টি ডোমার সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সহ-সভাপতি রতন রায়ের মোটরসাইকেলে রোববার (১৭ জুলাই) পাসপোর্ট করার জন্য নীলফামারীতে আসেন। ফেরার পথে নীলফামারী-ডোমার সড়কের পলাশ বাড়ি নামক এলাকায় মোটরসাইকেল থেকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। সেখান থেকে তাকে চিকিৎসার জন্য রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

সাহিত্য ও সংস্কৃতি পরিষদের নাট্য সম্পাদক শুভ ভৌমিক বলেন, রোববার সকালে মিষ্টি আপু পাসপোর্ট করার কাজে আমাদের সংগঠনের সহ-সভাপতি রতন রায়ের মোটরসাইকেলে নীলফামারী যায়। কাজ শেষে ফেরার পথে পলাশবাড়ী নামক স্থানে উচ্চ রক্তচাপের কারণে তিনি পড়ে যান। তারপর তাকে রংপুর ডক্টরস ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। তিনি সুস্থ ছিলেন। আজ হঠাৎ করে বিকেলে আবার উচ্চ রক্তচাপ বেড়ে গিয়ে মারা যান তিনি।

শরিফুল ইসলাম/এসপি

Link copied