নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

১৯ জুলাই ২০২২, ১০:০২ এএম


নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

নরসিংদীতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ জুলাই) দুপুরে রায়পুরার মেথিকান্দায় এক নারী ও বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় এক বৃদ্ধ ট্রেনে কাটা পড়ে মারা যায়। 

নিহতদের মধ্যে বৃদ্ধের পরিচয় পাওয়া গেলেও নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। ওই বৃদ্ধ রায়পুরার পলাশতলী ইউনিয়নের ভগিরতপুর গ্রামের আবদুল করিম (৮০)। অজ্ঞাতনামা নারীর বয়স আনুমানিক ৫০ বছর।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় বৃদ্ধ আবদুল করিম নামাজ শেষে রেললাইনে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের নিচে তিনি কাটা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাঁড়িতে নিয়ে আসেন।

এর আগে দুপুরে রায়পুরার মেথিকান্দা-শ্রীনিধি রেলপথের মাঝখানে ট্রেনে কাটা এক অজ্ঞাত নারীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে বিকেলে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে, দুপুরে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি মারা যান।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুইজন মারা গেছেন। আমরা একজনের পরিচয় নিশ্চিত করতে পেরেছি। আরেকজনের পরিচয় শনাক্তে কাজ করছি।

এসপি

Link copied