কুয়াকাটা যাচ্ছিল মাইক্রোবাসটি, নিহত বেড়ে ৫

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

২১ জুলাই ২০২২, ০২:৩৭ পিএম


কুয়াকাটা যাচ্ছিল মাইক্রোবাসটি, নিহত বেড়ে ৫

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুরে বাসের ধাক্কায় মাইক্রোবাসের আরও এক যাত্রী নিহত হয়েছেন। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল পাঁচজনে।

বিষয়টি নিশ্চিত করেছেন শের-ই-বাংলা মেডিকের কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, শহিদুল ইসলাম নামে একজন জরুরি বিভাগে মারা যান। এছাড়া আরও চারজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন বলেন, ঘটনাস্থলে একজন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন এবং বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা গেছেন বলে জেনেছি। আমি ঘটনাস্থলে রয়েছি। গাড়ি দুটি আটক করা হয়েছে। তবে বাসের চালককে আটক করা সম্ভব হয়নি। গাড়ি দুটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

তিনি আরও বলেন, নিহতের স্বজনদের মাধ্যমে জানতে পেরেছি, গাজীপুরের কোনাবাড়ি এলাকার কয়েকজন বাসিন্দা মিলে কুয়াকাটা যাচ্ছিলেন। পথিমধ্যে বাসের ধাক্কায় এই ঘটনা ঘটেছে।

এদিকে উজিরপুর ও শেবাচিম হাসপাতাল থেকে জানা গেছে, এখন পর্যন্ত মারা যাওয়া পাঁচজন হলেন- রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন এবং শহিদুল ইসলাম।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে কুয়াকাটাগামী মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে সড়কে থেমে গেলে ঢাকাগামী মোল্লা ট্রাভেলসের একটি বাস সজোরে ধাক্কা দেয়।

সৈয়দ মেহেদী হাসান/এসপি

Link copied