ফেনী জেলা যুবদলের সভাপতিকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ফেনি

২৪ জুলাই ২০২২, ০৬:১৬ পিএম


ফেনী জেলা যুবদলের সভাপতিকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ

ফেনী জেলা যুবদলের সভাপতি এবং ধলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন জসিমকে (৪৮) অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। শনিবার (২৩ জুলাই) রাতে ফেনী জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমটি দাবি করে এ ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি জানানো হয়েছে। 

সংবাদ সম্মেলনে জেলা বিএনপি দাবি করে, রাজধানীর বিজয়নগরের নাভানা টাওয়ার থেকে গত বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাতে গ্রেপ্তারের পর রাত ১টার দিকে ফেনীর রামপুরার বাসা থেকে অস্ত্র উদ্ধারের নাটক করে পুলিশ।

সংবাদ সম্মেলনে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, অস্ত্র দিয়ে ফাঁসানোর একটি ভিডিও ইতোমধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলালউদ্দিন আলাল শনিবার এক সংবাদ সম্মেলনে বলেন, জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিমকে গ্রেপ্তার, অবৈধ অস্ত্র উদ্ধারের ঘৃণ্য ও ন্যক্কারজনক নাটক সাজিয়ে বানোয়াট মামলা দিয়ে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

গ্রেপ্তার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেনের স্ত্রী মহিলা দলের নেত্রী লুৎফুর নাহার পারভিন সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আমার স্বামীকে পুলিশ পরিকল্পিতভাবে অস্ত্র দিয়ে ফাঁসিয়েছে। তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ঢাকা থেকে গ্রেপ্তার করে বাসায় এনে তল্লাশির নামে পুলিশ নিজেদের পকেট থেকে পিস্তল বাসায় রেখে তারপর অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী মানিক, আনোয়ার হোসেন পাটোয়ারী, তপন কর, বাবুল, শেখ ফরিদ বাহার জসিম উদ্দিনের স্ত্রী ও তার কন্যা।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জেলা যুবদলের সভাপতি জসিমকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারের পর জাকির হোসেনের দেওয়া তথ্য অনুযায়ী তার ফেনীর বাসা থেকে একটি ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি ও ২টি ছুরি উদ্ধার করা হয়। 

অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

আরআই

Link copied