বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, রংপুর 

২৭ জুলাই ২০২২, ০৮:৪০ এএম


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুলছাত্রী

রংপুরের বদরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে নবম শ্রেণির এক শিক্ষার্থী। তার অভিযোগ, প্রেমিকের পরিবার তাকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল ৫টায় বদরগঞ্জের লোহানিপাড়া ইউনিয়নের মাদাই খামারের জেলেপাড়ায় এ ঘটনা ঘটে। অবস্থান নেওয়া ওই শিক্ষার্থীর বাড়ি রংপুরের পীরগঞ্জের উজির দাসপাড়া গ্রামে। তার বাবা একজন কৃষক।

বিষয়টি নিশ্চিত করে লোহানিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডলু শাহ্ বলেন, বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া স্কুলপড়ুয়া ওই শিক্ষার্থীর অভিযোগ, সাড়ে তিন বছর ধরে প্রেমিক সাগর বিশ্বাসের সঙ্গে তার সম্পর্ক। তাদের দুজনের ফেসবুকে এবং আত্মীয়ের বাড়িতে যাওয়া-আসার সূত্র ধরে পরিচয়। দীর্ঘদিন কথাবার্তার এক পর্যায়ে তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। 

মঙ্গলবার হঠাৎ জানতে পারে, সাগর বিশ্বাস অন্যত্র বিয়ে করতে যাচ্ছে। সে কথা শুনে বিকেল ৫টা থেকে ওই বাড়িতে অবস্থান নেয় মেয়েটি। খবর পাওয়ার পর বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

ওই শিক্ষার্থী বলে, আমাদের মধ্যে সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে আমরা স্বামী-স্ত্রীর মতো মেলামেশা করেছি। কিন্তু সাগর এখন আমাকে ছেড়ে দিনাজপুরের ফুলবাড়ি থানার বেলঘাটা ইউনিয়নে একটি মেয়েকে বিয়ে করতে যাচ্ছে। সেজন্যই আমি তাদের বাড়িতে অবস্থান নিয়েছি। সাগর আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি বাড়ি থেকে নড়ব না।

সে আরও বলে, সাগরের বাড়িতে আসার পর তার বাবা দুলাল বিশ্বাসসহ পরিবারের লোকজন এবং স্থানীয় চৌকিদার জমশেদ আলী আমাকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করেছে। এক পর্যায়ে নানাভাবে হুমকি-ধমকিও দেন। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। 

এ ব্যাপারে সাগর বিশ্বাসের পরিবারের সদস্যরা কথা বলতে রাজি হননি। ঘটনার পর থেকে আড়ালে রয়েছেন প্রেমিক সাগর। এতে স্থানীয়দের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। 

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাবিব বলেন, রাত সাড়ে ১০টা পর্যন্ত আমার কাছে এ ধরনের কোনো ঘটনার খবর আসেনি। আসলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেব। 

ফরহাদুজ্জামান ফারুক/এসপি

Link copied