বাসচাপায় প্রাণ গেল মায়ের, হাসপাতালে ভর্তি কন্যাশিশু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মাদারীপুর

৩০ জুলাই ২০২২, ০৪:১৪ পিএম


বাসচাপায় প্রাণ গেল মায়ের, হাসপাতালে ভর্তি কন্যাশিশু

মাদারীপুরের রাজৈরে বাসচাপায় নূরজাহান বেগম (৪১) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে তার ২ বছরের মেয়ের ফাতেমা। শনিবার (৩০ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের আলমদস্তার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নূরজাহান বেগম মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মজিবর হাওলাদারের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে মাদারীপুর মস্তফাপুর হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, নূরজাহান বেগম সকালে তার শিশু কন্যাকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়। 

এতে ঘটনাস্থলেই নূরজাহান বেগম মারা যান। আহত হন তার শিশুকন্যা ফাতেমা। পরে স্থানীয়রা ফাতেমাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি  হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ পরিদর্শক রুহুল আমিন ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নুরজাহান বেগমের মরদেহ উদ্ধার করি। পরে নূরজাহান বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। কিন্তু ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যায়। আমরা বাসটি আটকের চেষ্টা করছি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসপি

Link copied