খাদ্য পরিদর্শক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

৩১ জুলাই ২০২২, ০১:৪৬ পিএম


খাদ্য পরিদর্শক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

খুলনার তেরখাদায় খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে কর্মরত খাদ্য পরিদর্শক মো. আশরাফুজ্জামান ও তার স্ত্রী রোকেয়া সুলতানার বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা হয়েছে। দুদকের যশোর সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেন বাদী হয়ে এ মামলা করেন। 

রোববার (৩১ জুলাই) দুদকের যশোর সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. আল আমিন ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২৬ জুলাই দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত যশোর জেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত থাকাকালে মো. আশরাফুজ্জামানের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ ওঠে। যশোর সমন্বিত দুদক কার্যালয়ে প্রায় ১ কোটি ১৬ লাখ ৯৩ হাজার টাকার সম্পদ থাকার তথ্য গোপন ও ১ কোটি ৯ লাখ ৬ হাজার টাকার জ্ঞাত আয়ের অসঙ্গতিপূর্ণ তথ্য প্রদান করায় দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা ও দণ্ডবিধির ১০৯ ধারায় মামলা করা হয়। 

গত ২৬ জুলাই ওই খাদ্য পরিদর্শক ও তার স্ত্রীর বিরুদ্ধে তদন্ত করে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় এ মামলা  করা হয়। তারা খুলনার খালিশপুর মুজগুন্নি এলাকার বাসিন্দা। এ মামলার তদন্তকারী কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে দুদকের যশোর সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেনকে। 

মোহাম্মদ মিলন/এসপি

Link copied