চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু, সহপাঠী নিখোঁজ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ভোলা

০৪ আগস্ট ২০২২, ০৩:৫৮ এএম


চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু, সহপাঠী নিখোঁজ

স্কুল থেকে বাড়ি ফেরার পথে সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই শিশুর এক সহপাঠী এখনো নিখোঁজ রয়েছে। বুধবার দুপুরে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের মরকখালী খাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিক্ষার্থীর নাম নিশাদ (৬) ও নিখোঁজ সহপাঠী ইয়াছিন (৬)। ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে চরফ্যাশন স্টেশনের ফায়ার সার্ভিস কর্মী ও গ্রামবাসী। নিশাদ ওমরাবাজ গ্রামের আবু জাহেরের ছেলে এবং নিখোঁজ ইয়াছিন একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে। তারা দুইজনই পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক অহিদুর রহমান জানান, দুই শিক্ষার্থী প্রথম শিফট ছুটির পর বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। 
এলাকাবাসী জানায়, শিক্ষার্থীদের খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি সংলগ্ন খালের ওপর নির্মিত সাঁকোর একপ্রান্তে জুতা পাওয়া যায়। জুতার সূত্রধরে খালের মধ্যে শিশুদের অনুসন্ধান শুরু হয়। খবর দেওয়া হয় চরফ্যাশন ফায়ারসার্ভিস স্টেশনে।

ফায়ারসার্ভিস স্টেশন অফিসার আসাদুজাম্মান জানান, কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজের সম্ভাব্য স্থল মরকখালী খালে অনুসন্ধান শুরু করেন এবং সাঁকোর ৩০ গজের মধ্য থেকে নিশাদের মরদেহ উদ্ধার করে। এখনো ইয়াছিনের সন্ধান পাওয়া যায়নি। তবে উদ্ধার অভিযান অব্যাহত আছে। 

সৈয়দ মেহেদী হাসান/এসকেডি

Link copied