প্রেমিকার সঙ্গে দেখা হলো না তামিলনাড়ুর প্রেমকান্তর

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বরগুনা 

০৫ আগস্ট ২০২২, ০৯:৩৬ পিএম


প্রেমিকার সঙ্গে দেখা হলো না তামিলনাড়ুর প্রেমকান্তর

শেষ পর্যন্ত প্রেমিকার সঙ্গে দেখা করতে পারলেন না প্রেমের টানে ভারতের তামিলনাড়ু থেকে বাংলাদেশে আসা যুবক প্রেমকান্ত। প্রেমিকার সঙ্গে দেখা করতে এবং তার পরিবারের সঙ্গে কথা বলতে শুক্রবার (৫ আগস্ট) দুপুরে বরগুনার তালতলীতে আসেন ভারতীয় যুবক প্রেমকান্ত। তবে কথিত প্রেমিকা এবং তার পরিবারের কারও সঙ্গে দেখা করতে না পেরে আক্ষেপ নিয়েই তালতলী ত্যাগ করেন তিনি।

জানা যায়, গত ২৪ জুলাই প্রেমিকার সঙ্গে দেখা করতে ভারতের তামিলনাড়ু থেকে বাংলাদেশে আসেন প্রেমকান্ত। এরপর কথিত প্রেমিকার দেওয়া তথ্যমতে বরিশালে আসেন তিনি। এসে প্রেমিকার সঙ্গে দেখাও করেন। তবে তার প্রেমিকার আরেক প্রেমিক তাকে আটক করে মারধর করেন এবং টাকা নিয়ে যান। এরপর তিনি এয়ারপোর্ট থানায় বিষয়টি জানালে সেখানে তাকে আটকে রেখে পাঠিয়ে দেয়- এমনটাই দাবি ভারতীয় ওই যুবকের।

পরে তিনি গতকাল বৃহস্পতিবার বরগুনা আসেন। বরগুনায় রাত্রি যাপন করার পর আজ শুক্রবার দুপুরে কথিত প্রেমিকার বাড়ির উদ্দেশে তালতলী আসেন। তিনি তালতলী ডাকবাংলোয় এসে ওঠেন। 

dhakapost

পরে সে তার কথিত প্রেমিকার বাড়িতে গিয়ে দেখতে পান ঘর তালাবদ্ধ, বাসায় কেউ নেই। সেখান থেকে তিনি পুনরায় ডাকবাংলোয় ফিরে আসলে সেখানে তাকে দেখতে উৎসুক মানুষের ভিড় জমে।

তবে ক্যামেরা দেখলেই তিনি মুখ লুকান আড়ালে। ছবি-ভিডিও না নেওয়ার জন্য অনুরোধ জানান। এমনকি কোনো গণমাধ্যমের সঙ্গে কথাও বলেননি তিনি। তাই ভারতীয় এই যুবকের সাক্ষাৎকার পাওয়া যায়নি।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ভারতীয় ওই নাগরিক তালতলীর ডাকবাংলোয় এসে ওঠেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তার সঙ্গে কথা বলেন। এরপর তিনি দেশে ফেরার কথা বলে তালতলী ত্যাগ করেন।

dhakapost

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের মাধ্যমে প্রেমকান্তর প্রেম হয় বরগুনার তালতলী উপজেলার এক কলেজছাত্রীর সঙ্গে। তিন বছর প্রেমের সম্পর্কের পর সরাসরি দেখা করতে গত ২৪ জুলাই বাংলাদেশে আসেন ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। এরপর প্রেমিকার নির্দেশনা অনুযায়ী বরিশালে আসেন তিনি। 

ভারতীয় ওই নাগরিকের দাবি, বরিশালে তার প্রেমিকার সঙ্গে দেখা হয়। এক পর্যায়ে প্রেমিকার আরেক প্রেমিক দ্বারা মারধরের শিকার হন তিনি। পরে প্রেমিকার সঙ্গে শেষবারের মতো দেখা করতে বরগুনার তালতলীতে আসেন ওই যুবক। সেখানেও প্রেমিকার দেখা না পেয়ে আক্ষেপ নিয়েই তালতলী ত্যাগ করেন তিনি।

খান নাঈম/আরআই

Link copied