গায়ে হলুদ থেকে ফেরার পথে ট্রাকচাপায় কনেসহ আহত ৬

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ

০৯ আগস্ট ২০২২, ০৪:০২ এএম


গায়ে হলুদ থেকে ফেরার পথে ট্রাকচাপায় কনেসহ আহত ৬

অডিও শুনুন

চাঁপাইনবাবগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে কনেসহ ছয় জন আহত হয়েছে। সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এসময় ট্রাকের চাপায় অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হয়েছেন পাঁচ নারীসহ অটোচালক।

আহতরা হলেন— নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত সুরত আলীর ছেলে অটোচালক মফিজুল ইসলাম (৩০), একই গ্রামের ময়েজ উদ্দিনের মেয়ে কনে ময়ূরী খাতুন (১৮), আব্দুল কাদেরের মেয়ে হাবিবা আক্তার (১৬), সাবের আলীর মেয়ে নাজরিন খাতুন (১৫), সবুর আলীর স্ত্রী আলেয়া খাতুন (৩৫) ও ময়েজ উদ্দিনের স্ত্রী রুমালী বেগম (৫৫)।

প্রত্যক্ষদর্শী ফায়ার সার্ভিস, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের এক আত্মীয়ের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে এ সড়ক দুর্ঘটনা ঘটে। অটোরিকশাটি ঘুঘুডিমা মোড় পার হলে বিপরীত দিক থেকে আসা রহনপুর-নবাবগঞ্জগামী একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয় অটোরিকশার যাত্রীরা।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে। পরে তাদেরকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফরিদ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, বিপরীত দিক আসা ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে গেছে। স্থানীয়রা আমাদের খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। তবে এ ঘটনায় কেউ নিহত হয়নি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঢাকা পোস্টকে বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। তবে রাত সাড়ে ১০টা পর্যন্ত কোনো নিহতের ঘটনা ঘটেনি।

মো. জাহাঙ্গীর আলম/এসএসএইচ

Link copied