চলনবিলে নৌকায় জুয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৪

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ 

০৯ আগস্ট ২০২২, ০৬:০৯ পিএম


চলনবিলে নৌকায় জুয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ৪

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চলনবিলে নৌকার ভেতরে জুয়া খেলার সময় ৪ জুয়াড়িকে আটক করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। সোমবার (৮ আগস্ট) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উধুনিয়া বিলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আজ মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। 

আটকরা হলেন উল্লাপাড়ার গয়হাট্টা বাজার গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সামিউল ইসলাম সাগর (৩৫), গয়হাট্টা ফরিদপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে শামিম রেজা (৪০), গয়হাট্টা বাগলগাঁতী গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আব্দুুল হালিম (৪৫) ও চন্দ্রগাঁতী গ্রামের আরিফ উদ্দিনের ছেলে মো. জাহিদ (৪৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আটকরা বর্ষা মৌসুমে চলনবিল এলাকায় নৌকায় ভ্রাম্যমাণ জুয়া বসিয়ে লাখ লাখ টাকার জুয়া খেলে। তাদের এখানে জুয়া খেলতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে জুয়াড়িরা আসে।

ওসি নজরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আটকদের কাছ থেকে নগদ টাকা ও ক্যাসিনোর সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের পর আজ মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে। 

তিনি আরও বলেন, এ ছাড়া আরও একটি মামলায় দুজন বিএনপি নেতা ও ৮০ পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের সবাইকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

শুভ কুমার ঘোষ/আরআই

Link copied