বগুড়ায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বগুড়া

১০ আগস্ট ২০২২, ১০:৩৪ পিএম


বগুড়ায় গৃহবধূ ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে এ সিদ্ধান্ত নেওয়া হয়। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।  

বুধবার (১০ আগস্ট) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় সুজন কুমার ঘোষকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, সোনাতলা উপজেলা শাখা, বগুড়া) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো এবং সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

প্রসঙ্গত, বগুড়ার সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষের বিরুদ্ধে অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগ করেন এক গৃহবধূ (৩০)। গতকাল মঙ্গলবার ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে সোনাতলা থানায় একটি মামলা করেন।

বাদী অভিযোগ করে বলেন, দিনমজুর স্বামীর অবর্তমানে রাতের বেলা ছাত্রলীগ নেতা সুজন কুমার ঘোষ তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে দিনের পর দিন ধর্ষণ করেছে। বিষয়টি কাউকে জানালে সন্তানসহ হত্যার হুমকি ও ভয়ভীতি দেখানোর কারণে এত দিন চুপ ছিলাম। সর্বশেষ ২৫ জুলাই আবারও ধর্ষণের শিকার হওয়ার পর সুজন কুমার ঘোষের বিরুদ্ধে মামলা করেছি।

অভিযুক্ত সুজন কুমার ঘোষ সোনাতলা উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে। সুজনের মা সোনাতলা সদর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের সাবেক সদস্য।

আরআই

Link copied