দরজা বন্ধ করে ঘরে আগুন, ইউপি সদস্যের মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বরগুনা 

১১ আগস্ট ২০২২, ০৪:০৬ পিএম


দরজা বন্ধ করে ঘরে আগুন, ইউপি সদস্যের মৃত্যু

নিহত ফারুক আহমেদ শামীম

বরগুনার বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের এক ইউপি সদস্যকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন ওই ইউপি সদস্যের দুই সন্তান ও স্ত্রী। নিহত ইউপি সদস্যের নাম ফারুক আহমেদ শামীম (৩৩)। তিনি একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য। 

তার মৃত্যুর খরবটি নিশ্চিত করেছেন নিহতের মামা গোলাম কিবরিয়া খান। তিনি জানান, গত বুধবার (১০ আগস্ট) রাত ২টার দিকে শামীমের ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। 

এতে শামীম, তার স্ত্রী সূচী আক্তার ও দুই সন্তান দগ্ধ হয়। শামীমকে প্রথমে বরিশাল নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে আজ দুপুর দেড়টার দিকে শামীম মারা যায়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাত ২টার দিকে শামীমের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে পেট্রোল দিয়ে ঘরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় স্ত্রী ও দুই সন্তানসহ অগ্নিদগ্ধ হন শামীম। এলাকাবাসী ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করে। 

প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শামীমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। এর আগেও শামীমের ব্যবসা প্রতিষ্ঠানে আগুন দেওয়ার অভিযোগ রয়েছে পরিবারের।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

খান নাঈম/আরআই

Link copied