রাজাপুরে এক হাজার দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১৩ আগস্ট ২০২২, ০৯:০৪ পিএম


রাজাপুরে এক হাজার দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের এক হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর পরিচালক এম মনিরুজ্জামান মনির। 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে শনিবার বেলা ১১টায় রাজাপুর উপজেলার মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির বিগত দিনে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের কয়েক কোটি টাকার চেক রাজাপুর ও কাঠাঁলিয়ার শত শত অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করেছেন এবং করোনা মহামারির সময়েও তিনি মানুষের মাঝে অর্থ ও  খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন। 

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ এএইচএম খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. নজরুল ইসলাম স্বপন তাং, যুগ্ম-সম্পাদক মো. মজিবুর রহমান মৃর্ধা, সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান ডেজলিং তালুকদার মো. মেজবা উদ্দিন মাসুদ সিকদার, রাজাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজি, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, মো. নাছির উদ্দিন মৃর্ধা, ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ বাবুসহ স্থানীয় রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এমএএস

Link copied