বাবার ইজিবাইক চালাতে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী 

২৭ আগস্ট ২০২২, ০২:২৭ এএম


বাবার ইজিবাইক চালাতে গিয়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

নীলফামারীর ডোমারে বাবার ইজিবাইক চালাতে গিয়ে নিখোঁজ কিশোর আরিফ হোসেনের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার  (২৬ আগস্ট) দুপুরে উপজেলার বড়রাউতা মাঝাপাড়া এলাকার একটি গভীর নলকূপের ঘর থেকে নিখোঁজের এক সপ্তাহ পর মরদেহটি উদ্ধার করা হয়।

আরিফ হোসেন উপজেলার ছোট রাউতা এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জমিতে সার দিতে গিয়ে লালন নামে স্থানীয় এক কৃষক প্রথমে মরদেহের গন্ধ পান। পরে আশেপাশের লোকজনদের ডেকে খোঁজাখুঁজি করলে সেচ পাম্প ঘরে মরিচের গাছ দিয়ে ঢাকা একটি মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের স্বজনরা মরদেহ শনাক্ত করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহমুদ উন নবী ঢাকা পোস্টকে বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত যায়। অর্ধগলিত অবস্থায় অপরাধ তদন্ত বিভাগ রংপুরের একটি বিশেষ দল মরদেহ উদ্ধার করে। পরিবার প্রাথমিকভাবে শনাক্ত করেছে। আরও নিশ্চিত হওয়ার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট সন্ধ্যায় বাবার ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় আরিফ৷ পরে কোথাও খুঁজে না পেয়ে ডোমার থানায় একটি সাধারণ ডায়েরি করেন আরিফের বড় বোন ঝর্ণা আক্তার কেয়া।

শরিফুল ইসলাম/এসকেডি 

Link copied