স্বামী কিনে দেয়নি নতুন জামা, শিশুসন্তানসহ ঘুমের ট্যাবলেট খেলেন মা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

২৭ আগস্ট ২০২২, ০৯:০৩ এএম


স্বামী কিনে দেয়নি নতুন জামা, শিশুসন্তানসহ ঘুমের ট্যাবলেট খেলেন মা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় স্বামীর ওপর অভিমান করে শিশুসন্তানসহ ঘুমের ট্যাবলেট খেয়েছেন এক গৃহবধূ। শুক্রবার (২৬ আগস্ট) পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে দুজনের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। 

রুপমনি খাতুন রুপা আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের বলেশ্বরপুর গ্রামের স্কুলপাড়ার শিমুল হোসেনের দ্বিতীয় স্ত্রী। 

রুপার স্বজনদের দাবি, শিমুল হোসেনের কাছে নতুন জামা চায় রুপা। বার বার বলার পরও কিনে দেয়নি শিমুল। এরই জের ধরে শুক্রবার বিকেলে স্বামীর ওপর অভিমান করে ৪টা ঘুমের ট্যাবলেট খান রুপা। আর দুটা ট্যাবলেট শিশুসন্তান তামিমকে খাওয়ায়। বেশ কিছুক্ষণ পর দুজন অসুস্থ হয়ে পড়লে তাদের নেওয়া হয় সদর হাসপাতালে।  

স্থানীয় ইউপি সদস্য সাইফুর রহমান ঢাকা পোস্টকে বলেন, শিমুল হোসেনের দুই স্ত্রী। প্রথম স্ত্রী চুয়াডাঙ্গায় আর দ্বিতীয় স্ত্রী গ্রামেই থাকেন। শিমুল প্রথম স্ত্রীর সঙ্গে চুয়াডাঙ্গায় বেশি থাকে। এ নিয়ে দুই স্ত্রীর মধ্যে মাঝে-মধ্যেই ঝামেলা হতো। তবে কী বিষয় নিয়ে ঘুমের ট্যাবলেট খেয়েছে, তার সঠিক কারণ জানা যায়নি। তবে প্রাথমিক ধারণা করছি, দুই স্ত্রীর দ্বন্দ্বের জের ধরেই এ ঘটনা ঘটতে পারে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল ঢাকা পোস্টকে বলেন, রাতে অচেতন অবস্থায় মা-ছেলেকে হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে ভর্তি করা হয়েছে। তবে তাদের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, এ বিষয়টি আমার জানা নেই। আমাদের জানালে বিষয়টি খতিয়ে দেখা হবে। 

আফজালুল হক/এসপি 

Link copied