নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১০ জন রিমান্ডে

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ পিএম


নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১০ জন রিমান্ডে

নারায়ণগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তারকৃত ১০ আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুর মহসিন এ রিমান্ড মঞ্জুর করেন

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) শবনম আরা ইকরা ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চত করেন। 

আসামিরা হলেন- মো. আব্দুস সাত্তার (২২), মো. মজিবুর রহমান (৫২), রঞ্জন কুমার দেবনাথ (৩৬), রাজিব (৩৮), মো. জনি (৩৮), বাদল (৩৩), মো. আবুল কালাম ভূইয়া (৪৮), রিমন (২২), ইমন (১৮) ও সোহান (১৫)।

শবনম আরা ইকরা বলেন, নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশের সংঘর্ষের ঘটনায় পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা, পুলিশবক্স ভাঙচুর ও বিস্ফোরক আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় গ্রেপ্তারকৃত ১০ আসামিকে আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত তাদের প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিএনপির শীর্ষ পর্যায়ের নেতাসহ ৭১ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা পাঁচ হাজার জনকে আসামি করে মামলা করা হয়। মামলায় পুলিশকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ করে পুলিশ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের রেলগেট এলাকায় বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে যুবদল কর্মী শাওন প্রধান (২০) নিহত হন। রাত সোয়া ১টার দিকে কড়া পুলিশি পাহারায় নবীনগর কবরস্থানে শাওনের মরদেহ দাফন করা হয়। 

আবির শিকদার/আরএআর

Link copied