সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশাচালকের

Dhaka Post Desk

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

০৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩০ এএম


সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেল রিকশাচালকের

সাভারের ঝাউচড়ে নাসির (৩৫) নামে এক ছুরিকাহত রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সাভারের হেমায়েতপুর-কেরানীগঞ্জ সড়কের ঝাউচড় এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রিকশাচালক নাসির বাগেরহাট জেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

কান্নাজড়িত কণ্ঠে নিহতের স্ত্রী লাভলী আক্তার ঢাকা পোস্টকে বলেন, নাসির গতকাল রিকশা নিয়ে বের হয়। তবে রাতে আর ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেছি, গ্যারেজে খোঁজ নিয়ে দেখেছি। রাতে গ্যারেজেও আসেনি সে। সকালে শুনি আমার স্বামীকে খুন করে রিকশা নিয়ে গেছে ছিনতাইকারী। আমি এর বিচার চাই। 

পুলিশ জানায়, ভোরে ওই এলাকায় সড়কের পাশে নিহতের মরদেহ দেখে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দেয় স্থানীয়রা। ৯৯৯ থেকে মেসেজ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নাসিরের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। তার পেটে, কাঁধে ও গলাসহ বেশ কয়েক স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিকশা ছিনতাই করতেই নাসিরকে হত্যা করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

মাহিদুল মাহিদ/এসপি

Link copied