সাপের কামড়ে শাশুড়ি-পুত্রবধূর মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

১৩ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৮ পিএম


সাপের কামড়ে শাশুড়ি-পুত্রবধূর মৃত্যু

কুষ্টিয়ার খোকসা উপজেলায় সাপের কামড়ে শাশুড়ি ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

মৃতরা হলেন- খোকসা উপজেলার জয়ন্তীহাজরা ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকার আব্দুর সাত্তারের স্ত্রী  জয়নব বেগম (৪৮) ও তার পুত্রবধূ  নাহার খাতুন (১৮)। 

মৃতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে জয়নব ও নাহার একসঙ্গে  ঘুমিয়ে ছিলেন। ঘুমন্ত অবস্থায় মধ্যরাতে তাদের সাপে কামড় দেয়। এরপর যন্ত্রণায় ছটফট করতে থাকলে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা বুঝতে পারেন তাদেরকে সাপে কামড় দিয়েছে। দ্রুত তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে তাদের মৃত্যু হয়।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঢাকা পোস্টকে বলেন, শাশুড়ি ও পুত্রবধূকে ঘুমন্ত অবস্থায় সাপে কামড় দেয়। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘটনাটি জানাজানি হয়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

রাজু আহমেদ/আরএআর

Link copied