অটোরিকশা চার্জ দিতে গিয়ে প্রাণ গেল দুই চালকের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাজীপুর

১৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৪ পিএম


অটোরিকশা চার্জ দিতে গিয়ে প্রাণ গেল দুই চালকের

ফাইল ছবি 

গাজীপুরের টঙ্গীতে গ্যারেজে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে টঙ্গী পূর্ব থানার বৌবাজার এলাকার স্বপনের অটোরিকশা গ্যারেজে এ দুর্ঘটনা ঘটে। 

মৃতরা হলেন- টঙ্গীর পূর্ব আরিচপুরের মাহবুব গাজীর বাড়ির ভাড়াটিয়া ও জামালপুরের ইসলামপুর থানার পেঁচারচড় এলাকার মো. কিতাব আলীর ছেলে মো. লিটন (১৮) এবং  টঙ্গীর পূর্ব থানার বৌবাজার এলাকার বাসিন্দা ও রংপুরের পীরগাছা থানার সলদীপাড়া এলাকার মনতাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৪০)। দুইজনই পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক। 

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম জানান, তারা দিনভর অটোরিকশা চালিয়ে রাতে স্থানীয় স্বপনের গ্যারেজে রেখে দেন। সেখানে অটোরিকশার ব্যাটারিও চার্জ দেন তারা। সকাল পৌনে ৬টার দিকে গ্যারেজে চার্জে লাগানো অটোরিকশা খুলে নেওয়ার সময় লিটন পায়ে এবং মো. হারুন হাতে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে হারুন ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর অসুস্থ অবস্থায় লিটনকে এলাকাবাসী উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেওয়ার অভিযোগে সকালে বৌবাজার এলাকা থেকে অটোরিকশা গ্যারেজ মালিক স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে ওসি জানান।  

শিহাব খান/আরএআর

Link copied