মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৯ এএম


মোটরসাইকেল-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১

অডিও শুনুন

আদমজী-নারায়ণগঞ্জ সড়কে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সোহান (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ-আদমজী সড়কের সুমিলপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

সোহান সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী উত্তরপাড়া এলাকার বারেকের ছেলে। সোহান পেশায় মোটরসাইকেলের মেকানিকের সহকারী ছিলেন। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক হাসান গুরুতর আহত হয়ে নগরীর ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন। 

সিদ্ধিরগঞ্জ থানা সূত্রে জানা যায়, দুপুরের খাবার খেতে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন হাসান। এসময় সোহানও ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন। পথিমধ্যে সুমিল পাড়া এলাকায় নারায়ণগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান সোহান। চালক হাসান গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে নগরীর খানপুর ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, কাভার্ডভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষের ঘটনায় সোহন ঘটনাস্থলেই মারা যান। হাসান নামের আরেক যুবক হাসপাতালে ভর্তি রয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আবির শিকদার/এসকেডি

Link copied