ঘরে আগুন দিল দুর্বৃত্তরা, স্বামী-স্ত্রী দগ্ধ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নওগাঁ 

২২ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ পিএম


ঘরে আগুন দিল দুর্বৃত্তরা, স্বামী-স্ত্রী দগ্ধ

নওগাঁর পত্নীতলায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার আমদাদপুর কমলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিপন মিয়া ও তার স্ত্রী হালিমা প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমাতে যান।  রাত ১১টার দিকে হঠাৎ ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা পেট্রল মিশ্রিত আগুন ঘরের মধ্যে ছুড়ে মারে। এতে মুহূর্তের মধ্যে ঘরে আগুন ছড়িয়ে পড়ে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. খালিদ সাইফুল্লাহ বলেন, দগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৫০ থেকে ৬০ শতাংশ পুড়ে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহীতে রেফার্ড করেছি।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, দুর্বৃত্তদের ছোড়া আগুনে দগ্ধ হওয়ার ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে ওই দম্পতি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি কীভাবে ঘটল বা এর সঙ্গে কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে। 

আরএআর

Link copied