মুন্সীগঞ্জে সংঘর্ষ : দুই মামলায় আসামি ১ হাজার ৩৬৫

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ

২২ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ পিএম


মুন্সীগঞ্জে সংঘর্ষ : দুই মামলায় আসামি ১ হাজার ৩৬৫

মুন্সীগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে, যাতে এক হাজার ৩৬৫ জনকে আসামি করা হয়েছে। মামলা দুটিতে গ্রেপ্তার ২৪ জনকে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মামলার বিষয়ে মুন্সীগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ঢাকা পোস্টকে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় পৃথক দুটি মামলা হয়েছে। এর একটিতে ৩১৩ জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। একই মামলায় অজ্ঞাতনামা ৮০০ জনকে আসামি করা হয়েছে। আরেক মামলায় ৫২জনকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। এতে অজ্ঞাতনামা ২০০ জনকে আসামি করা হয়েছে। 

গ্রেপ্তার ২৪ জনের মধ্যে মুন্সীগঞ্জ নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক ফাইজুন নেছা ছয়জনকে এবং মুন্সীগঞ্জ আমলি আদালত-১ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মানিক দাস ১৮ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ আমলি আদালত-১ এর জিআরও জসিমউদ্দিন।

বুধবার বিকেলে মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এতে পুলিশ, বিএনপি নেতা-কর্মী ও সাংবাদিকসহ অনেকে আহত হন। 

ব.ম শামীম/আরএইচ 

Link copied