স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ভোলা

২৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৮ এএম


স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

ভোলায় স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়ে বখাটেদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় মো. এনামুল ব্যাপারী নামে এক পুলিশ কনস্টেবলকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত পুলিশ কনস্টেবল মো. এনামুল ব্যাপারী ভোলা পুলিশ লাইনে কর্মরত রয়েছেন। তার বাড়ি বরিশাল জেলার আগৈলঝাড়া এলাকায়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কনস্টেবল এনামুল ব্যাপারী স্ত্রীকে নিয়ে বেড়াতে গেলে ৮-১০ জন দুর্বৃত্ত তার স্ত্রীকে নানাভাবে উত্ত্যক্ত করে। এনামুল প্রতিবাদ করলে দুর্বৃত্তদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা এনামুলকে মারধর ও কুপিয়ে জখম করে। পুলিশ পরিচয় পাওয়ার পর দুর্বৃত্তরা তাদের ফেলে চলে যায়। পরে তার স্ত্রী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে একজনকে আটক করে। 

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার বলেন, আহত কনস্টেবল দায়িত্ব পালন শেষে সন্ধ্যার স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। ভোলা শহরের নতুন বাজার এলাকায় এলে একদল বখাটে তার স্ত্রীকে উত্ত্যক্ত করে। পুলিশ কনস্টেবল প্রতিবাদ করলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনায় এখন পর্যন্ত একজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে। 

ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, হামলার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এসপি

Link copied