চুয়াডাঙ্গায় ঘরের তালা ভেঙে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:১৮ পিএম


চুয়াডাঙ্গায় ঘরের তালা ভেঙে বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার

অডিও শুনুন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ঘরের তালা ভেঙে এক বৃদ্ধ দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। 

নিহতরা হলেন- নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

বিষয়টি নিশ্চিত করে আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, শুক্রবার থেকে নিহত দম্পতির জামাই অহিদুলসহ পরিবারের সদস্যরা তাদের ফোন করে না পেয়ে বাড়িতে এসে তালাবদ্ধ দেখতে পান। পরে আমাদের জানালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা তালা ভেঙে দুজনের মরদেহ উদ্ধার করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাদের হত্যা করা হয়েছে। গোসলখানায় হাত বাঁধা অবস্থায় বৃদ্ধ নজির উদ্দিনের এবং ঘরের ভেতরে তার স্ত্রী ফরিদা খাতুনের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। বৃদ্ধার পাশে পড়ে থাকা ছোট কাঁচি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত করা হয়েছে বলে মনে হচ্ছে। বিস্তারিত জানতে সিআইডিকে খবর দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে রওনা দিয়েছি। পরে বিস্তারিত জানাতে পারব। 

আফজালুল হক/এসপি

Link copied