কবরস্থানে জমি দান, দুই ছেলের হাতুড়ি পেটায় প্রাণ গেল বাবার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ

২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১০ পিএম


কবরস্থানে জমি দান, দুই ছেলের হাতুড়ি পেটায় প্রাণ গেল বাবার

পারিবারিক কলহ ও জমি সংক্রান্ত বিরোধ এবং স্থানীয় একটি কবরস্থানে মৌখিকভাবে ১০ শতাংশ জমি দান করার জের ধরে আরশেদ আলী (৭৫) নামে এক বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে দুই ছেলে। রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার চর উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আরশেদ আলী ওই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ছেলেসহ চারজনকে আটক করেছে পুলিশ। 

আটকরা হলেন- বড় ছেলের স্ত্রী সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫), তার স্ত্রী রুমা (২৫) ও নাতি মোহাম্মদ আহাদ (২৫)। ঘটনার পর থেকে বড় ছেলে কবির হোসেন পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় ২০ দিন আগে নিহত আরশেদ আলী বাড়ির পাশে চর উকিয়ারা কবরস্থানের নামে ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। কবরস্থানে জমি দানকে কেন্দ্র করে ছেলেদের সঙ্গে তার কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে আজ সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ছেলে, বড় পুত্রবধূ, ছোট ছেলে, তার স্ত্রী এবং নাতি আরশেদ আলীকে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে হত্যা করে।

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম বলেন, বেলা ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোহেল হোসেন/এসপি

Link copied