বিএনপি দেশকে পাকিস্তান বানাতে চায় : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, শরীয়তপুর

২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পিএম


বিএনপি দেশকে পাকিস্তান বানাতে চায় : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপির নেতারা বলে তারা নাকি বাংলাদেশ থেকে পাকিস্তানে ভালো ছিল। তারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে। তারা দেশটাকে পাকিস্তান বানাতে চায়। তাদের ষড়যন্ত্রের জবাব আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে মুক্তিযোদ্ধাসহ বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে বিজয়ী করে দেবে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শরীয়তপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের কথা ভাবে। তাদের উন্নয়ন নিয়ে ভাবে। আমরা জনগণকে নিয়ে ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুর আদেশে স্বাধীনতা যুদ্ধ করেছি। কখনও এই দল পিছপা হয়নি, আগামীতেও হবে না। আমাদের দেশের মানুষ আগে মাটির রাস্তা দিয়ে খুব কষ্টে চলাচল করত। বর্তমান সরকার সেসব রাস্তা পাকা করে দিয়েছে। আমরা উন্নয়নে বিশ্বাস করি, শুধু কথাকে নয়। তাই আমরা সবাই একত্রিত হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করব।

শরীয়তপুরের জেলা প্রশাসক মো. পারভেজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পুলিশ সুপার মো. সাইফুল হক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা। এ সময় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও বাংলাদেশ সৃষ্টিতে তার অসীম ভূমিকা ও নেতৃত্বের নানা বিষয়ে গুরুত্বারোপ করেন। 

৬ হাজার ৬৫০ দশমিক ৪০ বর্গফুটের তিনতলা বিশিষ্ট সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ৩৩ লাখ ৫৪ হাজার ৩২৬ টাকা ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণে ব্যয় হয়েছে ২ কোটি ৭ লাখ ৫৪ হাজার ৭৫০ টাকা।

সৈয়দ মেহেদী হাসান/এসপি

Link copied