নীলফামারীতে ওভেন বিস্ফোরণে শ্রমিক নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নীলফামারী

২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৪৮ পিএম


নীলফামারীতে ওভেন বিস্ফোরণে শ্রমিক নিহত

নীলফামারীর জলঢাকার টেংগনমারীতে ইলেকট্রিক ওভেন বিস্ফোরণে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে হাবিবুর রহমান হাবিব (৪০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৬ জন আহত হয়েছেন। তারা হলেন, শামীম, সেলিম, বাদশা ও মনির হোসেন। বাকি দুজনের নাম জানা যায়নি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে টেংগনমারী নীলসাগর কনজ্যুমার প্রোডাক্টস কারখানায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মিয়ারাজ উদ্দিন। তিনি বলেন, সেখানে ইলেকট্রিক ওভেন বিস্ফোরণ হয়ে ৫ জন আহত হয়েছে।

জলঢাকা ইউনিট বিস্ফোরণের খবর পেয়ে নীলসাগর কনজ্যুমার প্রোডাক্টস কারখানার পরিচালকের কাছে জানতে চাইলে তিনি সাধারণ বিস্ফোরণ বলে জানান। পরে স্থানীয়দের ৯৯৯ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো ও পরিস্থিতি স্বাভাবিক করা হয়।

নিহত হাবিবুর নীলসাগর কনজ্যুমার প্রোডাক্টস কারখানায় বেকারি শ্রমিক ছিলেন। 

জলঢাকা থানা পুলিশের এসআই সজল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইলেকট্রিক ওভেন বিস্ফোরিত হয়ে থাকতে পারে। তবে তদন্তে প্রকৃত ঘটনা জানা যাবে। আহতদের মধ্যে তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। মনির হোসেন নামে একজন নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

শরিফুল ইসলাম/এমএএস

Link copied