খাগড়াছড়িতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি

২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ পিএম


খাগড়াছড়িতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

খাগড়াছড়ির দীঘিনালায় বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে দীঘিনালার কবাখালীতে এ ঘটনা ঘটে। 

মৃতরা হচ্ছে- কবাখালী ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা মো. কামাল হোসেনের ছেলে ফারহান (২) ও একই এলাকার নূর আলমে মেয়ে নুসরাত জাহান (১৮ মাস)।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় বেলা ১২টার দিকে পুকুর পাড়ে খেলা করতে যায় ফারহান এবং নুসরাত। একপর্যায়ে তারা পুকুরের পানিতে তলিয়ে যায়। দুপুরে গোসল ও খাওয়া-দাওয়া করানোর জন্য খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে ভেসে থাকতে দেখে তাদেরকে উদ্ধার করে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে দীঘিনালার কবাখালী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মো. আবদুল আলিম জানান, শিশু দুটি আমার প্রতিবেশী। তারা পুরো বাড়িজুড়ে খেলাধুলা করতো। আজ তারা পুকুরের পানিতে ডুবে যায়। বিষয়টি অত্যন্ত বেদনাদায়ক। 

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. প্রমেশ চাকমা জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

জাফর সবুজ/আরএআর

Link copied