কুমিল্লা পিবিআই কার্যালয়ে দুর্ধর্ষ চুরি

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

কুমিল্লা

২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৫০ এএম


কুমিল্লা পিবিআই কার্যালয়ে দুর্ধর্ষ চুরি

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কুমিল্লা কার্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় একটি পিস্তল, ২০ রাউন্ড গুলি, দুটি ফিঙ্গারপ্রিন্ট মেশিন, পাঁচটি ল্যাপটপ এবং ১৫টি মোবাইল ফোন চুরি হয়।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে কুমিল্লা নগরীর হাউজিং এস্টেট এলাকায় জেলা পিবিআই কার্যালয়ে এ ঘটনা ঘটে। সোমবার (২৬ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে চার চোরকে আটক করে চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পিবিআই।

সোমবার রাতে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কুমিল্লার পরিদর্শক মো. তওহীদুল ইসলাম।

তিনি বলেন, রোববার দিবাগত রাতে নগরীর হাউজিং এস্টেট এলাকায় অবস্থিত সংস্থার কার্যালয়ের নিচতলায় এ চুরির ঘটনা ঘটে। কার্যালয়ের নিচতলার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চোরেরা। তারা একটি পিস্তল, ২০ রাউন্ড গুলি, দুটি ফিঙ্গারপ্রিন্ট (আঙুলের ছাপ নেওয়ার যন্ত্র) মেশিন, পাঁচটি ল্যাপটপ ও ১৫টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

সোমবার সকালে টের পেয়ে চোরদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করে পিবিআইয়ের কর্মকর্তারা। অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে দুপুরের মধ্যেই এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন তিনি।

আরিফ আজগর/এসএসএইচ

Link copied