আলীকদমের নতুন ইউএনও অর‌বিন্দ বিশ্বাস

Dhaka Post Desk

জেলা প্রতি‌নি‌ধি, বান্দরবান

২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৭ এএম


আলীকদমের নতুন ইউএনও অর‌বিন্দ বিশ্বাস

অর‌বিন্দ বিশ্বাস

ফুটবল খেলার ট্রফি ভাঙার ঘটনায় আলোচিত বান্দরবানের আলীকদ‌ম উপজেলায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে অর‌বিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে। তি‌নি এর আগে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (২৭‌ সে‌প্টেম্বর) চট্টগ্রামের অ‌তি‌রিক্ত বিভাগীয় ক‌মিশনার (সা‌র্বিক) ড. প্রকাশ কা‌ন্তি চৌধুরী স্বাক্ষ‌রিত প্রজ্ঞাপ‌নে বিষয়‌টি জানানো হয়। এর আগে আলীকদ‌মের আলোচিত সেই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলামকে প্রত্যাহারের পর অর‌বিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপ‌নে উল্লেখ করা হ‌য়ে‌ছে, বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা অর‌বিন্দ বিশ্বাসকে বান্দরবা‌নের আলীকদ‌ম উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হি‌সে‌বে পদায়ন করা হ‌য়ে‌ছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেন ইউএনও মেহরুবা ইসলাম। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়। ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনওর প্রত্যাহার চেয়ে শনিবার থে‌কে বান্দরবান শহ‌রে বিক্ষোভ করেছেন স্থানীয়রা। পরে ইউএনও মেহরুবা ইসলামকে ঢাকা বিভা‌গে বদ‌লি করা হ‌য়।

এসপি

Link copied