বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, বগুড়া

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৪ এএম


বগুড়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

অডিও শুনুন

বগুড়ার শেরপুরে মুর্তজা কাওসার অভি (৩৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেরপুর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত মুর্তজা কাওসার অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  বুধবার সন্ধ্যায় অভি মোটরসাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদের সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় ওঁৎ পেতে থাকা ১০-১২ জনের একটি দল তার ওপর দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। পরে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
 
শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকাণ্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক সালাম হোসেন জানান, মোর্তজা কাওসার অভি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন।

আরএআর

Link copied