বাড়ি ফিরলেন সাফজয়ী মাসুরা, সংবর্ধনা দেবে এলাকাবাসী 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২ এএম


অডিও শুনুন

সাফ জয়ের পর ছুটিতে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বিনেরপোতা গ্রামে ফিরেছেন মাসুরা পারভীন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে তিনি ২০ দিনের ছুটিতে নিজ বাড়িতে ফেরেন। তার সঙ্গে দেখা করতে গ্রামের বাড়িতে ভিড় করছেন শুভাকাঙ্ক্ষীরা। স্থানীয়রা তাকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

মাসুরার বাবা রজব আলী বলেন, মাসুরার এমন জয়ে এলাকাবাসী সবাই খুশি। একের পর এক মানুষ আসছে, সবাই আনন্দ করছে। স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যসহ এলাকাবাসী মাসুরাকে সংবর্ধনা দেওয়ার জন্য এতদিন অপেক্ষায় ছিলেন। 

লাবসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলিম জানান, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাসুরাকে সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়া এলাকাবাসীও সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। 

মাসুরা পারভীন ঢাকা পোস্টকে বলেন, সাফজয়ের পর এই প্রথম বাড়িতে আসার অনুভূতিটা প্রকাশ করার মতো নয়। বাবা-মায়ের কাছে আসার ইচ্ছা থাকলেও ঠিকঠাক আসার সুযোগ হয় না। এত বড় একটা জয়ের পর এবার গ্রামে ফিরে আমার অনুভূতিটা কাউকে বোঝানো সম্ভব নয়।

তিনি বলেন, বোনকে নিয়ে মেলায় যাব। তাছাড়া পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে। 

সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির জানান, আগামী রোববার সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাফজয়ী মাসুরাকে সংবর্ধনা দেওয়া হবে। তাছাড়া মাসুরার সঙ্গে কথা বলে তাকে সার্বিক সহযোগিতা করা হবে।

আরএআর

Link copied