ওভারটেক করার সময় বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা, মোটরসাইকেল চালক নিহত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

০১ অক্টোবর ২০২২, ০৭:৫৯ এএম


ওভারটেক করার সময় বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা, মোটরসাইকেল চালক নিহত

চুয়াডাঙ্গায় ওভারটেক করার সময় বিজিবির গাড়ির সঙ্গে ধাক্কা লেগে শহিদুল ইসলাম (৫৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত শহিদুল ইসলাম চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকার পূর্বপাড়ার ঈসমাইল হোসেনের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে ঝিনাইদহ খালিশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক (অধিনায়ক) শাহীন আজাদ ঢাকা পোস্টকে বলেন, শুক্রবার দুপুরে বিজিবির একটি গাড়ি জীবননগর থেকে ঝিনাইদহের মহেশপুর যাচ্ছিল। জীবননগর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি অন্য একটি মোটরসাইকেলকে ওভারটেক করার সময় বিজিবির গাড়ির ডান পাশে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। 

পরে বিজিবি সদস্যরা মোটরসাইকেল চালক শহিদুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য আহত শহিদুল ইসলামকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথে অবস্থার অবনতি হলে আবারো তাকে সদর হাসপাতালে আনা হয়। রাত সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

তিনি আরও বলেন, চিকিৎসার যাবতীয় খরচ বিজিবির পক্ষ থেকে বহন করা হয়েছিল। নিহতের পরিবারকে আমাদের পক্ষ থেকে সাধ্যমতো সহযোগিতা করা হবে। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঢাকা পোস্টকে বলেন, বিজিবির পক্ষ থেকে বিষয়টি আমাকে জানিয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আল ইমরান জুয়েল ঢাকা পোস্টকে বলেন, তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছিল। পরীক্ষা-নিরীক্ষার পর রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করা হয়।

আফজালুল হক/এসপি

Link copied