সাফজয়ী মনিকার নামে চত্বর, তৈরি হবে ম্যুরাল

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি

০৩ অক্টোবর ২০২২, ০৩:৪৩ এএম


সাফজয়ী মনিকার নামে চত্বর, তৈরি হবে ম্যুরাল

সাফ চ্যাম্পিয়নশিপে নেপালের কাঠমান্ডু জয় করে দেশে ফিরে আসা বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড় খাগড়াছড়ির কৃতি সন্তান মনিকা চাকমাকে স্বর্ণের চেইন দিয়ে বরণ করে নিয়েছে লক্ষীছড়ি উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা।

রোববার (২ অক্টোবর) বিকেল ৪টার দিকে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে ছাদখোলা গাড়িযোগে মনিকা চাকমা ও তার মা-বাবাকে লক্ষীছড়ি সদরের অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হয়। পরে শত শত ফুটবলপ্রেমীরা ফুল ছিটিয়ে মনিকা চাকমাকে অভিবাদন জানিয়ে অনুষ্ঠানস্থল মুক্তমঞ্চে নিয়ে যায়।

এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও  উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন এবং ক্রীড়া সংস্থার নেতারা। 

এ সময় সাফজয়ী ম্যাজিক্যাল মনিকা চাকমাকে  ‘ডটার অব লক্ষীছড়ি’ উপাধিতে ভূষিত করেন লক্ষীছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

লক্ষীছড়ির জিরো পয়েন্টে মনিকা চত্বর করার ঘোষণ দিয়েছেন লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। এমন ঘোষণায় মনিকা চাকমার ফুটবলের কিক নেওয়ার ছবি দিয়ে মনিকা চাকমার ম্যুরাল করা হবে বলেও ঘোষণা দেন ইউএনও মো. ইশতিয়াক ইমন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইশতিয়াক ইমনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

এছাড়াও অনুষ্ঠানে লক্ষীছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু চাকমা, নারী ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, লক্ষীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিনহাজ মাহমুদ ভূইঁয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারি, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, ত্রিলন চাকমা ও সুইসালা মারমা প্রমুখ বক্তব্য রাখেন।

মো. জাফর সবুজ/এমএ

Link copied