সেতুর উদ্বোধন অনুষ্ঠানে মোটরসাইকেল-ফোন-টাকা চুরির অভিযোগ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নড়াইল

১১ অক্টোবর ২০২২, ০৯:৪১ এএম


সেতুর উদ্বোধন অনুষ্ঠানে মোটরসাইকেল-ফোন-টাকা চুরির অভিযোগ

নড়াইলে দেশের প্রথম ছয় লেনের মধুমতি সেতু উদ্বোধনের দিন চেয়ারম্যানদের টাকা, মোবাইল চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১০ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে মধুমতি সেতুর উদ্বোধন করা হয়।

জানা গেছে, নড়াইল জেলা প্রশাসনের উদ্যোগে সেতুর পশ্চিম প্রান্তের সংযোগ সড়কে অস্থায়ী প্যান্ডেল করা হয়। সেখানে আড়াই হাজার মানুষের বসার ব্যবস্থা থাকলেও অর্ধলক্ষাধিক মানুষ প্যান্ডেলের বাইরে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন।

একাধিক সূত্রে জানা যায়, উদ্বোধনী অনুষ্ঠানে লোহাগড়া পৌর প্যানেল মেয়র বিম্বনাথ রায় ভন্ডুলের ৩৯ হাজার টাকা, সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজ ভুঁইয়ার ২৫ হাজার টাকা, লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যানের বাবা শরীফুল আলমের ৬ হাজার টাকা, একই উপজেলার শালনগর ইউনিয়নের চেয়ারম্যান লাবু মিয়ার মোবাইল ফোনসহ প্যান্ডেলে অবস্থানরত ১০ জনের মোবাইল ফোন চুরি হয়। এছাড়া একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীরা জানায়, আমাদের এই আনন্দঘন দিনে এ ধরনের ঘটনা কোনোভাবে কাম্য নয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, কয়েক স্তরের নিরাপত্তা বেষ্টনী পার করে সবাই অনুষ্ঠানস্থলে আসন গ্রহণ করেছে। এ অঞ্চলের মানুষের আনন্দের দিনে এমন ঘটনা খুবই দুঃখজনক। মোটরসাইকেল চুরির বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। এছাড়া বিভিন্ন মাধ্যমে আমরা যে চুরির বিষয়গুলো জানতে পেরেছি, দ্রুত দোষীদের খুঁজে আইনের আওতায় আনার জন্য আমরা কাজ করছি।

এসপি

Link copied