রায়পুরায় ১৩৮টি ককটেলসহ তিন সন্ত্রাসী গ্রেপ্তার

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, নরসিংদী

৩০ অক্টোবর ২০২২, ০৬:৪৭ পিএম


রায়পুরায় ১৩৮টি ককটেলসহ তিন সন্ত্রাসী গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুরা থানার তুলাতুলী গ্রামের ইউনুছ মিয়ার ছেলে দুলাল ওরফে নুরুল হক (৪২) , একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩২) এবং মৃত বাচ্চু মিয়ার ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল শনিবার মধ্যরাতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ও গোলাবারুদসহ নুরুল হক, জুয়েল ও সুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৩৮টি ককটেল, ৬টি দেশীয় তৈরি ওয়ান শ্যুটারগান, শর্টগানের কার্তুজ ১১টি, ৪টি মোবাইল, ৬টি সিমকার্ড ও নগদ ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামিরা তাদের পলাতক ও সহযোগী আসামিগণের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশপাশ এলাকায় অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের রাজত্ব সৃষ্টি করছে। তারা জনমনে ভীতি সঞ্চার করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপরাধ করে আসছে। তারা রায়পুরা থানা ও রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য প্রস্তুত করে। পরে তা নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যের নিকট সরবরাহ করে থাকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এমএএস

Link copied