আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবিকে ধর্ষণ, গ্রেফতার দেবর

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক, খুলনা

০৪ মার্চ ২০২১, ১০:১৫ পিএম


আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবিকে ধর্ষণ, গ্রেফতার দেবর

গ্রেফতার সমীরণ মন্ডল

খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ভাবিকে একাধিকবার ধর্ষণ এবং চাঁদা দাবির ঘটনায় করা মামলায় দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

পাইকগাছা উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাইকগাছা থানায় বুধবার (০৩ মার্চ) মামলা করেন ভুক্তভোগী। মামলার পর অভিযান চালিয়ে সমীরণ মন্ডলকে (২৮) গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি ঢাকা পোস্টকে বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

পুলিশ ও মামলার এজাহার থেকে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী ডুমুরিয়া থানার হেতালবুনিয়া এলাকায় মুরগির খামারে কাজ করেন। মাঝেমধ্যে বিশেষ প্রয়োজনে বাড়িতে আসতেন। তার অনুপস্থিতিতে চাচাতো ভাই সমীরণ মন্ডল ভাবির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়েন। একপর্যায়ে ২০২০ সালের ৪ মে সমীরণ মন্ডল তার ভাবির গোসলের ভিডিও ধারণ করেন। ধারণ করা ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভাবিকে একাধিকবার ধর্ষণ করেন। চলতি বছরের ১৫ জানুয়ারি ভিডিওর ভয় দেখিয়ে ভাবির কাছে দুই লাখ টাকার চাঁদা দাবি করেন। বিষয়টি জানাজানি হলে গৃহবধূকে তাড়িয়ে দেন স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আশরাফুল আলম ঢাকা পোস্টকে বলেন, চাচাতো ভাইয়ের স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে দেড় বছর ধরে সমীরণ মন্ডল ধর্ষণ করে আসছিলেন। এ ঘটনা জানাজানি হলে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন গৃহবধূকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। ওই নারী দুই মাস পথে পথে ঘুরতে থাকেন। অবশেষে বুধবার থানায় মামলা করেন। মামলার পর সমীরণ মন্ডলকে গ্রেফতার করা হয়।

মোহাম্মদ মিলন/এএম

Link copied