ইজিবাইকের ধাক্কায় ট্রাকের নিচে পড়ে যুবক দ্বিখণ্ডিত

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

১২ নভেম্বর ২০২২, ০৬:০৪ পিএম


ইজিবাইকের ধাক্কায় ট্রাকের নিচে পড়ে যুবক দ্বিখণ্ডিত

চুয়াডাঙ্গা শহরে কাঁচামালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাহেদ মালিক রেজওয়ান (২২) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। শনিবার (১২ নভেম্বর) দুপুরে শহরের রেলবাজার এলাকার সদর পুলিশ ফাঁড়ির অদূরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রেজওয়ান শহরের ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার সালাউদ্দিন মালিকের ছেলে। তিন ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন মেজো। 

নিহতের চাচা শুভ ঢাকা পোস্টকে বলেন, দুপুরে শহরে ব্যক্তিগত কাজ শেষে ব্যাটারিচালিত মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন রেজওয়ান। সদর পুলিশ ফাড়ির অদূরে পৌঁছালে পেছন থেকে একটি ইজিবাইক মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে রেজওয়ান পাকা রাস্তার ওপর পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা একটি কাঁচামালবাহী ট্রাকের পেছনের চাকা তার ঘাড়ের ওপর দিয়ে চলে যায়। চালক ট্রাকটি জোরে ব্রেক করলে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

তিনি আরও বলেন, গত বছর রেজওয়ান চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি দেওয়ার পর কলেজে ভর্তি হয়নি। বাবার পোল্ট্রি ফার্ম দেখাশোনা করে আসছিল। এই ফার্মের জন্যই চুয়াডাঙ্গা শহরে গিয়ে বাড়িতে আর ফেরা হলো না তার। 

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঢাকা পোস্টকে বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন বলে জেনেছি। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তদন্তের পর জানা যাবে। ট্রাক জব্দসহ চালককে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার ও  ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আফজালুল হক/আরএআর

Link copied