বিলবোর্ডে আমার নামটাও ভুল : ওবায়দুল কাদের 

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, ঝিানাইদহ

১৩ নভেম্বর ২০২২, ১১:৩৫ পিএম


বিলবোর্ডে আমার নামটাও ভুল : ওবায়দুল কাদের 

সাত বছর পর ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে টাঙানো বিলবোর্ডে নিজের নামের বানান ভুল হওয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৩ নভেম্বর) পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা) মাঠে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনকে ঘিরে পোস্টার, ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড, তোরণে ছেয়ে গেছে গোটা এলাকা।

এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন ওবায়দুল কাদের। তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা সাশ্রয় করতে বলেছেন। তাই অত বিলাসবহুল সম্মেলন আমরা করব না। কিন্তু জেলাতে এত বিলবোর্ড! এয়ারপোর্টে নেমে দেখি বিলবোর্ডে আমার নামটাও ভুল। সামনে দেখি এক রকম, বিলবোর্ডে দেখি আরেক রকম চেহারা। এতো বিলবোর্ড আমি জীবনে আর দেখিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, কেন এত পয়সা খরচ করেন! অপচয় করবেন না। গরিবকে সাহায্য করেন। ভালো ব্যবহার করে মানুষকে খুশি করুন। এটাই হলো আপনাদের কাজ। অপকর্ম করবেন না। অপকর্ম কারা করে আমরা জানি। সময়মতো সংশোধন না হলে খবর আছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল এখন আমাদেরকে আপনি থেকে তুমি বলা শুরু করেছেন। আমার মনে হয় আগামী মিটিং-এ তুই বলবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে এতো জ্বালা? পদ্মা সেতু হয়ে গেল, ১শ সেতু হয়ে গেল। জ্বালারে জ্বালা, অন্তর জ্বালা। এতো এতো উন্নয়ন দেখে সহ্য হয়না বিএনপির। তাই ফখরুলের মাথা খারাপ হয়ে গেছে। হারিয়ে যাওয়া হাওয়া ভবন, সেই ময়ূর সিংহাসন ফিরে পেতে এই আন্দোলন। হাওয়া ভবনের বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও গ্লোরিয়া সরকার ঝর্না এমপি প্রমুখ।

সম্মেলন শেষে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে আব্দুল হাই ও সাধারণ সম্পাদক হিসেবে সাইদুল করিম মিন্টুর নাম ঘোষণা করেন।

আব্দুল্লাহ আল মামুন/এমজেইউ

Link copied