কুয়াকাটা সৈকতে ব্রাজিল ভক্তদের উন্মাদনা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পটুয়াখালী

২২ নভেম্বর ২০২২, ০৭:০০ এএম


কুয়াকাটা সৈকতে ব্রাজিল ভক্তদের উন্মাদনা

অডিও শুনুন

ফুটবল বিশ্বকাপের উন্মাদনার ছোঁয়া লেগেছে সাগরকন্যা কুয়াকাটায়। কুয়াকাটা সমুদ্র সৈকতে এবার ব্রাজিলের ৯০ ফুট লম্বা পতাকা নিয়ে শোভাযাত্রা করেছেন ব্রাজিল সমর্থকরা। 

সোমবার দুপুরে সৈকতের ব্রাজিল ভক্ত ক্যামেরাম্যান ও ক্ষুদ্র ব্যবসায়ীরা এ শোভাযাত্রায় অংশ‌ নেন। পতাকা হাতে নিয়ে সৈকতে নেইমার‌ নেইমার বলে স্লোগান দিতে দেখা যায় তাদের।

ব্রাজিল সমর্থকরা জানান, চার বছর পর পর যে ফুটবল বিশ্বকাপ আসে এই সময়টা অনেক বেশি উপভোগ করেন তারা। ব্রাজিলের খেলা পছন্দ তাদের। নেইমার বিশ্বমানের একজন খেলোয়াড়। শুধু নেইমারই নয় ব্রাজিলের প্রতিটি খেলোয়াড়ই বিশ্বমানের। কয়েকবার বিশ্বকাপ জিতেছে এ দলটি। সবদিক বিবেচনায় তারা এবারের বিশ্বকাপে ব্রাজিলকে সমর্থন করেছেন। এবার ২০২২ কাতার বিশ্বকাপে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদী তারা।

ব্রাজিল সমর্থক আবুল হোসেন রাজু বলেন, এই শোডাউনের মধ্য দিয়ে জানান দিতে চাই কুয়াকাটা সমুদ্র সৈকতে ব্রাজিলের অনেক সমর্থক আছে। ব্রাজিলের ফুটবলের প্রতি ভালোবাসা থেকে আমাদের এই পতাকা শোডাউন। প্রিয় দল ব্রাজিল খেলবে কাতারে আর আমরা এখান থেকে উৎসাহ দেব।

জানা গেছে, নিজেরা টাকা তুলে ৯০ ফুট লম্বা এ পতাকা বানিয়েছেন, শোডাউন‌ শেষে কুয়াকাটার মূল‌ সড়কে টাঙিয়ে রাখা হয় ব্রাজিলের পতাকা।

মাহমুদ হাসান রায়হান/এসকেডি

Link copied