চাঁদপুরে ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চাঁদপুর

২৬ নভেম্বর ২০২২, ০৯:৪২ পিএম


চাঁদপুরে ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৩

চাঁদপুরের মতলব উত্তরে মালবাহী ট্রলির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। আরও এক যুবক আহত হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শান্ত মিয়াজী (২৫), রাশেদ (২৪) ও সেলিম মিয়া (৩০)। তানভীর (২০) নামে এক যুবক আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা ৭টার দিকে বেলতলী থেকে শান্ত মিয়াজী, মো. রাশেদ ও তানভীর মোটরসাইকেল নিয়ে উপজেলার খাগুরিয়ার দিকে যাচ্ছিলেন। হাপানিয়া ভূঁইয়া বাড়ির দিকে গেলে বেড়িবাঁধ সড়কে মালবাহী ট্রলি গাড়ির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া (৩০) গুরুতর আহত হন। 

পরে মোটরসাইকেল আরোহী মো. রাশেদ ঘটনাস্থলেই মারা যান। আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসিবুল ইসলাম মৃত ঘোষণা করেন। এ সময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

প্রত্যক্ষদর্শী হৃদয় হোসেন বলেন, হঠাৎ করেই দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গে রাশেদের মৃত্যু হয়। ইউপি চেয়ারম্যান আল মামুন জমাদারের নেতৃত্বে আহতদের হাসপাতালে নিয়ে আসি। 

মতলব উত্তর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছেছে পুলিশ। 

আনোয়ারুল হক/আরএআর

Link copied