আর্জেন্টিনার জয়ে নোবিপ্রবিতে সেভেন আপ বিতরণ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি

নোয়াখালী

২৭ নভেম্বর ২০২২, ০৪:৪৯ এএম


অডিও শুনুন

ফুটবল বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ জয় পাওয়ায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আর্জেন্টাইন সমর্থকরা সেভেন আপ (কোমল পানীয়) বিতরণ করেছে।

রোববার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ে আনন্দ মিছিল করে আর্জেন্টিনা সমর্থকরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভাষা শহীদ আবদুস সালাম হলের সামনে এসে শেষ হয়।

আর্জেন্টাইন সমর্থক সাইফুল ইসলাম সুমন ঢাকা পোস্টকে বলেন, আজকের জয়টা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। কেননা এই ম্যাচ হারলে আমরা নক আউট স্টেজে যেতে পারতাম না। তাই জয় উদযাপন করতে সেভেন আপ বিতরণ করেছি।

dhakapost

তুর্য সাহা নামের আরেক আর্জেন্টাইন সমর্থক ঢাকা পোস্টকে বলেন, আমরা গোলের জন্য তৃষ্ণার্ত ছিলাম। অবশেষে আমরা জয় লাভ করলাম। তাই সেভেন আপ পান করেছি। এটা একটা কোমল পানীয়। অনেকে গোল সংখ্যা মনে করে।

আবির হোসেন আশিক নামের আরেক আর্জেন্টাইন সমর্থক ঢাকা পোস্টকে বলেন, দীর্ঘদিন পরে ক্যাম্পাসে এসেছি। বড় পর্দায় প্রিয় দলের খেলা দেখেছি। দল জয়লাভ করেছে তাই খুব খুশি লাগছে। সবাই খুব উচ্ছ্বসিত। আর্জেন্টিনার খেলার ধরনই এমন। প্রথমার্ধে গোল না হলেও দ্বিতীয়ার্ধে গোল আর্জেন্টিনা দেবেই। এটাই আর্জেন্টিনার কৌশল। হতাশ হওয়ার কিছু নেই। আশা করছি, এবার আর্জেন্টিনা বিশ্বকাপ নেবে।

উল্লেখ্য, লিওনেল মেসি ও এনজো ফের্নান্দেজের গোলে মেক্সিকোকে পরাজিত করেছে আর্জেন্টিনা। ফুটবল বিশ্বকাপে আজকের ম্যাচটা আর্জেন্টিনার জন্য বাঁচা-মরার লড়াই ছিল। ফলে বিশ্বকাপের শেষ ষোলোয় পৌঁছানোর আশাটা দারুণভাবেই টিকিয়ে রেখেছে আর্জেন্টিনা।

হাসিব আল আমিন/এসএসএইচ/

Link copied