দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, প্রাণ গেল চালক-হেলপারের

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, দিনাজপুর

২৮ নভেম্বর ২০২২, ১০:৩৩ এএম


দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, প্রাণ গেল চালক-হেলপারের

অডিও শুনুন

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় চালক ও হেলপার নিহত হয়েছেন। সোমবার (২৮ নভেম্বর) ভোরে উপজেলার পৌর এলাকার আজাদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাঁশয়ারা গ্রামের সিরাজ শেখের ছেলে ট্রাকচালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে হেলপার সাইফুল ইসলাম (২২)।

স্থানীয়রা জানায়, বালুবোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথরবোঝাই অন্য আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এতে পাথরবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় ট্রাকের চালক।  এ সময় গুরুতর আহত অবস্থায় হেলপারকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, নিহত চালকের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে এবং হলপারের মরদেহ হাসপাতালে আছে। আমরা তাদের পরিবারকে খবর দিয়েছি। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইমরান আলী সোহাগ/এসপি 

Link copied