গাইবান্ধায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, গাইবান্ধা

২৯ নভেম্বর ২০২২, ০৭:২৫ এএম


গাইবান্ধায় ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

অডিও শুনুন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাসুদ রহমান (৪০) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুবৃর্ত্তরা। সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট শীতবস্ত্র বাজারে এ ঘটনা ঘটে।

মাসুদ রহমান কাপড়ের ব্যবসার পাশাপাশি গোবিন্দগঞ্জের শামীম এন্ড শাকিল কারিগরি কলেজের অফিস সহকারী ছিলেন। তিনি কোচাশহর ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে।

স্থানীয়রা জানায়, সোমবার রাত ৮টার দিকে ব্যবসায়ী মাসুদ রহমান কোচাশহর রহমান বাজার মসজিদের কাছে গেলে আগে থেকে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। হত্যায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

রিপন আকন্দ/এসপি

Link copied