রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, পিরোজপুর

২৯ নভেম্বর ২০২২, ০৭:৪৮ এএম


রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

অডিও শুনুন

পিরোজপুরের নাজিরপুরে রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা আক্তার জিপিএ-৫ পেয়েছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।

হাসিনা আক্তার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো. রায়হান ফকিরের স্ত্রী। 

জানা যায়, চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল হাসিনা আক্তার। পরীক্ষার আগেই সে অন্তঃসত্ত্বা হয়। এসএসসির প্রথম পরীক্ষার রাতে সে সন্তান প্রসব করে। সকালে নির্দিষ্ট সময়ে পরীক্ষায় বসে।

জিপিএ-৫ পাওয়া হাসিনা বলে, আমি যে অবস্থায় পরীক্ষা দিয়েছি তাতে রেজাল্ট এত ভালো হবে বুঝতে পারিনি। যা হয়েছে আলহামদুলিল্লাহ। পরবর্তীতে এই ধারা যেন অব্যাহত রাখতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন। 

দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় জানান, আমাদের বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা হাসিনা অনেক মেধাবী শিক্ষার্থী। সে পরীক্ষার প্রথম দিন রাতে সন্তান প্রসব করে পরের দিন পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। পরীক্ষায় সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আমরা তাকে নিয়ে গর্বিত ও আনন্দিত।

আবীর হাসান/এসপি

টাইমলাইন

Link copied